আজ-  ,


সময় শিরোনাম:
«» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» শ্রীমঙ্গল লইয়ারকুলে হামলার ঘটনায় পিতা-পুত্রের কারাদন্ড «» শ্রীঙ্গলে উপজেলা নির্বাচনে নাগরিক আকাংখা,শান্তি ও সম্প্রীতির মেলবন্ধন সমাবেশ। «» Leakage of personal data alarming; Govt. initiatives to safeguard data superficial: TIB «» শ্রীমঙ্গলে হামলা চালিয়ে নতুন সীমানা প্রাচীর ভাঙচুর ও আহতের ঘটনায় সংবাদ সম্মেলন «» বাংলাদেশে মতপ্রকাশের স্বাধীনতা সংকটজনক অবস্থায় : আর্টিকেল নাইনটিন «» ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)-এর নতুন মেইলিং প্ল্যাটফর্মে যোগদান প্রসঙ্গে «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» সেলাই মেশিন বিতরণ পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী «» ফাঁদ পেতে ভিডিও ও ছবি ভাইরাল করার হুমকি : নগদ টাকা আদায়

আত্রাইয়ে সুষ্ঠু ও নকলমুক্ত পরীক্ষা গ্রহণের লক্ষে মতবিনিময় সভা

নাজমুল হক নাহিদ, আত্রাই(নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে আসন্ন জেএসসি,জেডিসি ও কারিগরি শিক্ষা পরীক্ষা সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে গ্রহনের লক্ষে কেন্দ্র কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি মোঃ ছানাউল ইসলামের সভাপতিত্বে তাঁর সভাকক্ষে কন্দ্রে সচিব ও সদস্যদের সমন্বয়ে এ মতবিনিময় সভা হয়।
এসময় উপস্থিত ছিলেন একাডেমিক সুপারভাইজার প্রদীপ কুমার সরকার, কেন্দ্র সচিব সনৎ কুমার প্রামানিক, নিরঞ্জর কুমার সরকার, আবু হেনা মোস্তফা কামাল, আত্রাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদ, জারজিজার রহমান, সাইফুল ইসলাম রতনসহ সদস্যবৃন্দ।